বি’তর্কে ফাহমি-মিথিলা স’ম্পর্ক

শোবিজ মিডিয়াতে এখন আলোচনার কেন্দ্রবিন্দু নির্মাতা-অভিনেতা ইফতেখার আহমেদ ফাহমি ও অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলার সম্পর্ক।

স্যোশাল মিডিয়ায় গত সোমবার ভাইরাল হয় এই দুজনের অ’ন্তরঙ্গ মু’হূর্তের কিছু ছবি। ফেসবুক গ্রুপে কে বা কারা ছবিগুলো পোস্ট করলে তা মুহূর্তেই ভাইরাল হয়ে যায়।

সামাজিক যোগাযোগ মাধ্যমে অনেকেই ছবিগুলো শেয়ার করেন। তবে ছবিগুলো ফাহমির ফেসবুক অ্যাকাউন্ট থেকে আপলোড হয়েছে বলে জানা যায়। এ নিয়ে ফেসবুকে একটি

স্ট্যাটাসও দিয়েছেন ইফতেখার আহমেদ ফাহমি। তিনি লিখেছেন, ‘হ্যাঁ মিথিলা আর আমার প’রকীয়া হয়েছে। একবার নয় অনেকবার। আর এটা নিয়ে মজা করার কিছুই নেই।

আমরা দুজন জাস্টফ্রেন্ড।’ এদিকে এ বিষয়ে মিথিলার সঙ্গে একটি বেসরকারি স্যাটেলাইট চ্যানেল যোগাযোগ করলে তিনি বলেন, ‘এটা অস্বাভাবিক কোনো ছবি না।’ এই কথা বলেই

নাকি তিনি ফোনটি কেটে দেন। এ ঘটনার পর থেকে ফেসবুকে পাওয়া যাচ্ছে না মিথিলাকে। মিথিলার ফেসবুক আইডিটি ডিঅ্যাক্টিভেট দেখাচ্ছে।

তবে তার ইনস্টাগ্রাম আইডিটি অ্যাকটিভ দেখা গেছে। বেশ কয়েক মাস আগে কণ্ঠশিল্পী ও অভিনেতা তাহসান খানের সঙ্গে ডিভোর্স হয় মিথিলার।

এরপর সমালোচনার মুখে পড়েন অভিনেত্রী মিথিলা। ফুটফুটে একটি কন্যাসন্তান থাকলেও মিথিলা নানা স্ক্যান্ডালে জড়িয়ে পড়েন।

একে একে আলোচনায় আসে গায়ক ও অভিনেতা জন কবির এবং কলকাতার নি’র্মাতা সৃজিত মুখাজির্র সঙ্গে প্রেমের গুঞ্জন। তবে এমন ছবি ভাইরাল করা উচিত হয়নি বলে অনেকেই সমালোচনা করছেন।